বাংলায় লিখে আয় করুন। টাকা উঠান বিকাশে..!!!

Hi All Wellcom to Anytopicsbd

সবাইকে আমার এই ছোট্ট সাইটে স্বাগতম...!!! 

অনেকদিন পর আবারো ফিরে এলাম আপনাদের সামনে অনলাইন থেকে আয় করার কিছু নতুন উপায় নিয়ে।
আজ আমি এমন একটা সাইট নিয়ে কথা বলবো যেখান থেকে আপনি যেকোন বিষয়ের উপর ইউনিক আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

সাটের নাম গ্রাথোর



গ্রাথোর হচ্ছে একটি উন্মুক্ত বাংলাদেশী ব্লগ।
এই ব্লগ থেকে কয়েকটি উপায় আছে। যেমন:

পোস্ট লিখে: 

এখানে আপনি বিভিন্ন বিষয়ে কমপক্ষে ৪০০ শব্দের পোস্ট বা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। 

Task কমপ্লিট করে আয় : 

এই সাইট এর ড্যাশবোর্ড এর নিচের দিকে পেইড টাস্ক নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করেও আপনি আয় করতে পারবেন।

শেয়ারিং বোনাস : 

আপনি নিজের লেখা পোস্ট ঐ সাইটে থেকে যেকোন জায়গায় শেয়ার করেও আয় করতে পারবেন।

রেফারেল করে আয় :

এখানে আয় করার উপায়ের মধ্যে এই উপায়টির মতো সহজ উপায় আর নেই।
আমরা সবাই জানি রেফারেল কী? তাই আর দেরি না করে কাজে লেগে পড়ুন।
(বি:দ্র: এখানে দেখানো প্রত্যেক উপায়ে শর্ত প্রযোজ্য)
সর্বনিম্ন উইথড্র লিমিট : ১০০০ টাকা। 
উইথড্র মেথড :  Only Bkash.
যারা যারা কাজ করতে চান তারা এই লিংকে গিয়ে দেখতে পারেন।
আমার মত যদি আপনারও ভালো লাগে তাহলে রেজিস্টার পেইজে গিয়ে সদস্য হতে পারেন।
আর যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে সরাসরি আমার সাথে যোগাযোগ করুন।

ফেসবুকে আমি
Mobile no : 01310953472
E-mail : meliash691@gmail.com

ধন্যবাদ।

Reactions

Post a Comment

0 Comments