ভালবাসা দিবস সুন্দর হোক ফেসবুকের সাথে
মঙ্গলবার, ফেসবুক রসায়নে নতুন বৈশিষ্ট্য তুলে ধরেছে যা একে অপরের সাথে অন্যের বিশেষ স্থিতিগুলির উল্লেখ করে।
সদ্য ঘোষিত ~ প্রেমীদের মধ্যে বার বার বার্তা প্রেরণ করা হবে "হেয়ার শাওয়ার" দিয়ে খোলে, যেহেতু ফেসবুক এটি বর্ণনা করে। সব বফ/গফ- এর জন্য সহজ অ্যাক্সেস ইমোজি একটি হৃদয় ইমোজি হবে। দম্পতিরা রঙ এবং উপনাম মত চ্যাট বৈশিষ্ট্য ব্যক্তিগত অনুরোধ জানানো হবে এবং আপনার সঙ্গী সর্বদা আপনার ফেসবুক মেসেঞ্জার "সক্রিয়" ট্যাবে Numero Uno থাকবে। যেমন আপনি ইতিমধ্যে তাদের ট্যাব (হেহ) ইতিমধ্যে রাখা ছিল না ইতিমধ্যে।
কিভাবে এই বৈশিষ্ট্যগুলি আনলক করবেন? ফেইসবুকের আসল ফেসবুকে ফিরে আসার মাধ্যমে এবং ফেসবুককে আপনার প্রেমের জীবনে ফিরে যেতে বলুন যে আপনি "একটি সম্পর্কের মধ্যে" আছেন।
ভালবাসা দিবসের মত সত্যিই কিছু আছে না আপনার সিনিয়র পক্ষের বহিস্কার করা পর্যন্ত, "ব্যবহারকারীর সম্পর্ক পুনর্বিন্যাসন" ফেসবুকে ফেসবুক ফিরে পেতে একটি কৌতুক হিসাবে এই বৈশিষ্ট্যগুলি পড়তে কঠিন না।
এটি একটি সুপরিচিত প্রবণতা যেটি ছোট ব্যবহারকারীদের মধ্যে ফেসবুকের ব্যবহার কমেছে। কিন্তু ফেইসবুকে- তার নিজের গবেষনায় পাওয়া যায় যে ৬৭ শতাংশ লোক ম্যাসেঞ্জিং অ্যাপস ব্যবহার করে তাদের মেইলিং অ্যাপস ব্যবহার করছে। ২০১৭ সালের জানুয়ারী হিসাবে, মার্কিন যুক্তরাষ্ট্রে 50 শতাংশ ব্যবহারকারী দৈনিক বার্তাবাহক ব্যবহার করেন এবং ফেসবুকে ৯১ শতাংশ তেরো বার বার রসূলের উপর সক্রিয় থাকে।
ফেসবুকে মেসেজিংয়ের তরুণ প্রজন্মের ভালবাসা
ফেসবুকে মেসেজিংয়ের তরুণ প্রজন্মের ভালবাসার কথা অবশ্যই নিশ্চিত করেছেমেসেজিংয়ে ক্রমাগতভাবে বিনিয়োগ বৃদ্ধি পাচ্ছে, উভয়ই মেসেঞ্জারের Snapchat-like বৈশিষ্ট্যগুলির উন্নয়ন এবং হোয়াটস্যাপ এর মালিকানা এর মাধ্যমে।
কিন্তু আমরা ভুলে যেতে পারি না যে ফেসবুকের প্ল্যাটফর্ম নিজেই বিজ্ঞাপন দেখায় যেখানে- এবং যেখানে ফেসবুকে টন টন করে তোলে মেসেঞ্জার এবং ফেসবুক অ্যাপ্লিকেশনগুলি ডিফল্ট। তাই যদি ফেসবুক তার প্রধান অ্যাপ ক্যাশ গড়ে জীবন্ত রাখতে চায়, তবে অবশেষে ফেসবুকে ফিরে আসার জন্য তরুণ ব্যবহারকারীরা ফিরে আসতে হবে, এবং শুধু জনপ্রিয়তা নিয়ে র্যাঙ্ক নয়।
যেখানে "রিলেটিস স্ট্যাটাস" আসে সেখানে হাই স্কুলেতে আমি আমার ফেসবুক পেজকে রিফ্রেশ করে দেখতে চাই যে, আমি যে ছেলেটি ছিলাম তার সাথে "সম্পর্কের ক্ষেত্রে" অনুরোধ পাঠানো হয়েছিল কিনা। জনসাধারণের কাছে প্রকাশ্যে বলার প্রয়োজন যে, আমি মিলিত হচ্ছি, মিলিত হয়েছিল, যখন এটি ছিল না তখন উদ্বেগ ও আকাঙ্ক্ষার উৎস ছিল - এবং যখন আমি করেছি তখন কিশোর বয়সে চলছে।
ফেসবুক ব্যবহারকারীদের প্রথম প্রজন্মের মত বড় হয়ে উঠেছে, আমরা শিখেছি যে সম্পর্কের পরিপ্রেক্ষিতে সঙ্কোচন এবং প্রদত্ত বৈশিষ্ট্যগুলি অতিক্রম করে। যখন আপনি সম্প্রতি ভাঙলেন তখনও আপনি “ফেসবুক এর অফিসিয়াল" - আপনার ভাঙা ভাঙ্গার মত এটি আবার হৃদয়গ্রাহী ছিল। সাথে, এটি পাবলিক ছিল। গত এক দশকে, আমরা কঠোর পরিশ্রমের অভিজ্ঞতার মাধ্যমে শিখেছি যে কিছু কিছু বিষয় আমাদের সংবাদ ফিডগুলির থেকে ভাল রাখা হয়। গর্ব আমরা একবার লজ্জাজনক "এটি জটিল" অবস্থা মধ্যে নিখুঁত ডেটিং। নিখুঁত বাস্তবতা হিসাবে ডুব দিয়েছিলাম।
এটি প্রায় পাঁচ বছর আমার বর্তমান অংশীদার এবং আনুষ্ঠানিকভাবে হয়ে দশ মাস আমার, বিএফ-জিএফ একচেটিয়া। শুরুতে কোনও বিন্দুতে আমরা কখনও ঘোষণা করেছিলাম যে এটি "জটিল" - যদিও এটি ছিল - ফেসবুকে। আমরা কখনোই "একটি সম্পর্কের" অনলাইন হতে অনুরোধ করেছি, যদিও আমরা, IRL। এটা কখনও কখনও একটি কথোপকথন হয় নি, আমি আমার উচ্চ বিদ্যালয় ভদ্রমহিলা জিজ্ঞাসা করা হবে যখন আমি অনুভূতি মনে রাখা যে angst থেকে বিপরীতভাবে বিপরীতে, আমরা "এটি একটি জটিলতা" থেকে "এটা জটিল" যেতে পারে না কেন। আমার সংযুক্ত বন্ধুদের পৃষ্ঠাগুলি স্ক্যান করে দেখায় যে বেশিরভাগ রিলেসলমেন্ট স্টাডেন্টকেও ছাড়িয়ে গেছে। এবং বেশ কয়েকটি প্রবন্ধ এবং সার্ভেগুলি নিশ্চিত করেছে যে জনতার ব্যথা, বিমূঢ়তা, অদ্ভুততা এবং কর্মক্ষমতা সম্পাদনের ফলে ২0-এর মতো কিছু ঘটেছে যা মূলত বৈশিষ্ট্যটির পরিত্যাগ করে।
কিন্তু পরবর্তী প্রজন্ম এই পাঠগুলো শিখেছে না। তারা দেখিয়েছেন যে ফিল্টার এবং ইমোজি এবং বিশেষ করে স্ট্যাটাস ধরে রাখার শক্তি- শুধু Snapchat এর নাটক-ভরা "স্ট্রিক" সংস্কৃতিতে প্রমাণের জন্য দেখুন যে ঘনিষ্ঠতার একটি পাবলিক ঘোষণায় আবেশ হতে পারে (যা ফেসবুকেও হতাশ করার চেষ্টা করছে) ।
কোন সোশ্যাল মিডিয়া কোম্পানীর মূলনীতি উদ্ভাবন করা হয়নি যেগুলি কিশোর-কিশোরীদের এবং তরুণ বয়স্কদের মধ্যে রোম্যান্সের ভূমিকা পালন করে - এটি কেবল এটির মূলধন। সোশ্যাল মিডিয়া স্ট্যাটাসের প্রতীকে প্রথম প্রেমের আড়ালে থাকা উত্তেজনাপূর্ণ আবেগের সাথে যুক্ত হওয়াটা ছিল ২005 সালে ফেসবুকে আমি কিভাবে গুটিয়ে আছি। এখন কি আবার ফেসবুকে আবার ব্যবহার করতে পারব?
নিশ্চিত, নতুন মেসেঞ্জার "দম্পতি বৈশিষ্ট্য" শুধু একটি মজা ভ্যালেন্টাইন্স ডে স্টান্ট হতে পারে। কিন্তু আবারও, সমস্ত ফেসবুকের তরুণ ব্যবহারকারীদের এই বৈশিষ্ট্যটি (এবং প্রধান অ্যাপস) থেকে 2018-এর জন্য আপডেট করা একটি গেটওয়ে ড্রাগের নেতৃত্বের প্রয়োজন হতে পারে - এবং এটি কেবলমাত্র দম্পতিদের দেওয়া, বন্ধুত্বপূর্ণ মেসেঞ্জার অ্যাপ্লিকেশন
"সম্পর্কের স্থিতি" সম্পর্কের বিষয়ে খারাপ জিনিসকে বর্ধিত করেছে: হতাশা, এবং অবস্থা থেকে সম্পর্কের প্রয়োজন এবং প্রেমের বাইরে নয়। বিশেষ করে ভ্যালেন্টাইনের দিন, যখন দম্পতির চাপ আগের তুলনায় বেশি, আমরা স্পষ্টভাবে এটির প্রয়োজন নেই।
চাইলেই দেখে নিতে পারেন একটি ভিডিও।
https://youtu.be/HKmQB4oqBgE
আমার ইউটিউব চ্যানেল থেকেও দেখে নিতে পারেন
0 Comments
please Wait